স্পর্টস ডেস্ক নিউজ: আসন্ন বড়দিন উপলক্ষ করে দিনব্যাপী ভলিবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে শেরপুর জেলাধীন নালিতাবাড়ী থানার বারোমারীতে। বারোমারী ক্যাথলিক মিশন সাধু লিওর চার্চ এর আয়োজনে ২৩ ডিসেম্বর ২০২২, রোজ শুক্রবার দিনব্যাপী এই ভলিবল টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়।

ভলিবল টুর্নামেন্ট ২০২২

ভলিবল টুর্নামেন্টে অংশগ্রহণ করে মোট ৮টি দল। এর মধ্যে বারোমারী ক্যাথলিক মিশনাধীন গ্রাম কাউন্সিলের মধ্যে সাতটি গ্রাম ও একটি কমিটি টীম অংশগ্রহণ করে। টুর্নামেন্টে ১ম স্থান অর্জন করে খয়রা আন্ধারুপাড়া গ্রাম। দ্বিতীয় স্থান অর্জন করে তারানী ও কালাকুমা গ্রামকাউন্সিল। এই সময় বিজয়ীদের মাঝে পুরস্কার হিসেবে প্রথম স্থান অর্জনকারীর জন্য একটি শুকর এবং দ্বিতীয় স্থান অর্জকারীদের জন্য একটি খাসি তুলে দেওয়া হয়। খেলাটি পরিচালনা করেন মরিয়মনগর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক অনার্সন চাম্বুগং ।

ভলিবল টুর্নামেন্ট, ছবি: বাপন নেংমিঞ্জা, শেরপুর

দিনব্যাপি এই টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলার বিভাগীয় কর কমিশনার সুশান্ত পাল। এবং সভাপতিত্ব করেন বারোমারী ক্যাথলিক মিশনের পালপুরোহিত ফাদার তরুণ বনোয়ারী। এ সময় উপস্থিতি ছিলেন মিশনের সহকারী পালপুরোহিত ফাদার প্রদীপ ম্রং ও এলাকার অন্যান্য গন্যমান্য ব্যাক্তিগণ।